• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

দৈনিক প্রচেষ্টা নিউজ অনলাইন পত্রিকার খুলনা বিভাগের ব্যুরো প্রধান হিসাবে নিয়োগ পেলেন মোঃ জাহিদুল ইসলাম।

Muntu Rahman / ২৭৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

দৈনিক প্রচেষ্টা নিউজ অনলাইন পত্রিকার খুলনা বিভাগের ব্যুরো প্রধান হিসাবে নিয়োগ পেলেন মোঃ জাহিদুল ইসলাম।

নিজস্ব প্রতিবেদক ঃ
কুষ্টিয়া জেলা প্রতিনিধি থেকে খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান হিসাবে নিয়োগ পেলেন সাংবাদিক মোঃ জাহিদুল ইসলাম।তিনি কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার ১ নং হাটশ-হরিপুর ইউনিয়নের শালদহ গ্রামের বাসিন্দা।

আজ বুধবার ২৫ অক্টোবর সন্ধ্যায় দৈনিক প্রচেষ্টা নিউজ এর সম্পাদক ও প্রকাশক মোঃ আব্দুল মান্নান এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয় সাংবাদিক মোঃ জাহিদুল ইসলাম কে বিভাগীয় ব্যুরো প্রধানের দায়িত্ব দেওয়া হয়। পারিবারিক সূত্রে জানা যায় যে, তিনি ছোট বেলা থেকেই সে একজন সাহসী ও প্রতিবাদী সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলেন।

সংবাদ পত্রে আসার কারণ ছাত্র জীবন থেকে যখন দেখেন সমাজের অসহায় ভুক্তভোগী হয়ে আছেন সমাজের অনেকেই, এই গরিব অসহায় মানুষ গুলোকে কেউ দেখে কেউ বা না দেখে। ঠিক সেই সময়ে তার মাঝে অনুপ্রেরণা জাগে সংবাদ পত্রে কাজ করতে,সমাজের মানুষের সমস্যা সমাধান করতে। তার চিন্তা চেতনায় প্রথমে তিনি কুষ্টিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক ইস্পাত ও দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকা কাজ শুরু করে। ধীরে ধীরে এলাকার বিভিন্ন সমস্যা সংবাদপত্রের তুলে ধরায় সেই সমস্যা গুলি প্রশাসনের নজরে আসে। এবং সাংবাদিক মোঃ জাহিদুল ইসলাম তার ফেসবুকে সমস্যা গুলি তুলে ধারায় প্রশাসন সহ সাধারণ মানুষের নজরে আসে এবং অনেক সমস্যা সমাধান হয়।তার কাজের গুনগত মান দেখে সাধারণ মানুষ সহ সকলের কাছে প্রসংশিত হয়ে উঠেন। দীর্ঘ দিন যাবত সুনামগঞ্জ থেকে প্রকাশিত জাতীয় দৈনিক প্রচেষ্টা নিউজ এর কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছেন, সম্পাদক মহোদয় তার কাজের দক্ষতা, সাহসীকতা ও সততা দেখে খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান হিসাবে ২৫/১০/২০২৩ইং তারিখে দায়িত্ব দেন। সাংবাদিক মোঃ জাহিদুল ইসলাম সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD