• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

দৌলতপুর থানায় ওসি রফিকুল ইসলাম যোগদানের পরে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি

Muntu Rahman / ১৯৭ Time View
Update : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

দৌলতপুর থানায় ওসি রফিকুল ইসলাম যোগদানের পরে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি

দৌলতপুর প্রতিনিধি

কুষ্টিয়া দৌলতপুর থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি গত তিন মাসে ব্যাপক অবনতি হয়।
গত ২৩ শে জুন যোগদান করেন অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম।

রফিকুল ইসলাম যোগদানের পরে দৌলতপুর থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসী বলেন, গত কয়েক মাসে দৌলতপুর থানা এলাকা খুনের রাজ্যে পরিণত হয়েছিল। প্রতি মূহুর্তে সকল মানুষের ভিতরে ভয় কাজ করছিল।যে মরছিল সে জানেনা কেন আমাকে মারা হলো। আবার যে মারছিল সে জানেনা কেন সে মানুষকে হত্যা করলো। তাই সকল সময় জনমনে আতঙ্ক বিরাজ করত। কখন না জানি আমিও হত্যার শিকার হই।

ওসি রফিকুল ইসলাম যোগদানের পরে জনমনে অনেকটা স্বস্তি ফিরে এসেছে। দুই একটি অপ্রীতিকর ঘটনা ছাড়া বড় কোনো ঘটনা দৌলতপুরে ঘটেনি।
এছাড়াও তিনি যোগাযোগ দানের পরে দৌলতপুর থানা দালাল মুক্ত হয়েছে। দালাল মুক্ত হওয়ার ব্যপারে এলাকাবাসী বলেন, ওসি রফিকুল ইসলাম যোগদানের পরে থানায় যে ব্যক্তির সমস্যা সে গেলেই কাজ হয়। কোন লোক বা দালাল ধরা লাগেনা। এবং সকল কাজ তাড়াতাড়ি হয়।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, আমি কঠিন এক পরিস্থিতির মাঝে দৌলতপুর থানা এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য হাল ধরেছি। আপনাদের সকলে সহযোগিতায় আমি অনেকটা সফল হয়েছি। আমি দৌলতপুর থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD