• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

ঈদুল আজহার উপলক্ষে সকল মুমিন মুসলিম ভাইদের শুভেচ্ছা জানিয়েছেন দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন।

Muntu Rahman / ২৯৭ Time View
Update : বুধবার, ২৮ জুন, ২০২৩

ঈদুল আজহার উপলক্ষে সকল মুমিন মুসলিম ভাইদের শুভেচ্ছা জানিয়েছেন দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন।

ডেস্ক নিউজ :

আসন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন।তিনি বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক বাংলার প্রতিটি ঘরে। ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধ।

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন দেশ-বিদেশের সকল মুমিন মুসলিম ভাইদের জন্য ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন । এবং দেশবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা প্রকাশ করেছেন।

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন বলেন, আনন্দ,খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে পবিত্র ঈদুল আযহা। পবিত্র ঈদুল আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত, কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়, সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানী পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানী মহান আল্লাহ তায়ালার রহমত স্বরূপ।
তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। আসুন, সমাজের ধনী-গরীব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল আযহার খুশি ভাগাভাগি করে নেই।

মুসলমানদের অন্যতম আনন্দ দিবস উপলক্ষে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা “ঈদ মোবারক”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD