• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী। র‍্যাবের অভিযানে রাজশাহীর চারঘাট হতে ৩২০ বোতল ফেন্সিডিল জব্দ’ ০১ জন মাদক কারবারি গ্রেফতার চট্টগ্রামে প্রগতি লাইফ ইন্স্যরেন্স কোম্পানির মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন ———————- সীতাকুণ্ডে মহাসড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর যুবকের নড়াইলে ইজিবাইক কিনে দেওয়ার প্রলোভনে অপহরনের পর হত্যা, ৩ জনের ফাঁসির আদেশ বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব জুলহাস উদ্দিন আহমেদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

প্রদীপ প্রকাশ্য ভেড়ামারাতেই বসবাস করছেন তারপর ও অপহরণ নাটক এর মিথ্যা দায়ভার সুরজিত গং আর কতদিন বয়ে বেড়াবে?

Muntu Rahman / ১৭১ Time View
Update : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

প্রদীপ প্রকাশ্য ভেড়ামারাতেই বসবাস করছেন তারপর ও
অপহরণ নাটক এর মিথ্যা দায়ভার সুরজিত গং আর কতদিন বয়ে বেড়াবে?

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব প্রতিনিধি – কুষ্টিয়া ভেড়ামারার আলোচিত প্রদীপ কুমার হালদার অপহরণ হয়নি। বর্তমানে প্রদীপ কুমার হালদার প্রকাশ্য ভেড়ামারাতেই বসবাস করছেন এবং একটি সোনার দোকানে কর্মরত। তারপর ও অপহরণ নাটক এর মিথ্যা দায়ভার সুরজিত গং আর কতদিন বয়ে বেড়াবে? কবে হবে এই মিথ্যা অপহরণ নাটক সাজানো অভিযোগের / মামলার সমাপ্তি?
উল্লেখ, কুষ্টিয়ার ভেড়ামারার ধরমপুর ইউনিয়ন এর বৃত্তিপাড়া নিবাসী শ্রী স্বপন কুমার হালদার এর পুত্র গত ১-৯-২০২২ তারিখে নিখোঁজ হলে প্রদীপ কুমার এর সহধর্মিণী পূর্নিমা রাণী বাদী হয়ে সুরজিত কুমার হালদার গং দের কে দায়ী করে ভেড়ামারা থানায় একটি অপহরণ এর অভিযোগ দায়ের করেন। যা আদালতের মামলা নং ভেড়ামারা সি,আর, ২২১/২০২২

প্রদীপ আমাদের অনুসন্ধানী টিমের কাছে স্বীকার করেছে তাকে কেউ অপহরণ করেনি তারা উভয় উভয়কেই খুব ভালবাসে বলে ভালবাসার টানে তারা বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন।
বর্তমানে আমরা ভেড়ামারাতেই বসবাস করছি যেটা আমার পরিবার আত্মীয় স্বজন, বন্ধু বান্ধবসহ অনেকেই জানে।

প্রদীপ কুমার হালদার আমাদের কে আরো জানান ২য় স্ত্রী কে নিয়ে একটি বাসা বাড়িতে বসবাস করছি এবং বাড়িতে পিতামাতা ও ১ম স্ত্রীর ভরনপোষণ দায়িত্ব পালন ও করছি।

মামলার ( সিআইডি) কর্মকর্তা তার তদন্ত প্রতিবেদনে ও লিখেছেন এটা অপহরণ নয়, প্রেম ঘটিত ঘটনা। প্রদীপ কুমার তার ২য় স্ত্রী নিয়ে সংসার করছেন বলে জানা যায়।

এ বিষয়ে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি লায়ন ডাঃ কামরুল ইসলাম মনা বলেন, আমি/আমরা সংবাদ মাধ্যম কর্মী ব্যক্তিগত ভাবে কারোর সাথে আমার/ আমাদের কোন বিরোধ নেই, কারোর চরিত্র হনন করারও কোন উদ্দেশ্য নেই ।
তবে আমার/ আমাদের কাজ হলো দুর্নীতিবাজদের মুখোষ উম্মোচন করা! আমরা দীর্ঘদিন ধরে অনুসন্ধান করে প্রদীপ কুমার এর সাথে সাক্ষাৎ এবং তার প্রথম স্ত্রী ও বাবা মায়ের সাথে কথা বলে শতভাগ নিশ্চিত হয়েছি যে এটা অপহরণ নয়, এটা প্রেম ঘটিত ঘটনা। সূবর্ণার পিতা মাতা কে শায়েস্তা করতে বাদী পূর্নিমা মিথ্যা অভিযোগ করেছে বলে বাদীর স্বামী প্রদীপ কুমার হালদার আমাদের অনুসন্ধানী টিম কে জানিয়েছেন।

ভেড়ামারার আলোচিত শ্রী প্রদীপ কুমার হালদার অপহরণ হয়নি। সে জীবিত আছে এটা উভয়ই পরিবারই জানেন এবং বর্তমানে প্রদীপ কুমার হালদার ভেড়ামারাতেই কর্মরত ও বসবাস করছেন। তারপর ও অপহরণ এর মিথ্যা দায়ভার সুরজিৎ গং আর কতদিন বয়ে বেড়াবে? কবে হবে এই মিথ্যা অপহরণ নাটক সাজানো অভিযোগের / মামলার সমাপ্তি? জাতি জানতে চাই?


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD