• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী। র‍্যাবের অভিযানে রাজশাহীর চারঘাট হতে ৩২০ বোতল ফেন্সিডিল জব্দ’ ০১ জন মাদক কারবারি গ্রেফতার চট্টগ্রামে প্রগতি লাইফ ইন্স্যরেন্স কোম্পানির মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন ———————- সীতাকুণ্ডে মহাসড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর যুবকের নড়াইলে ইজিবাইক কিনে দেওয়ার প্রলোভনে অপহরনের পর হত্যা, ৩ জনের ফাঁসির আদেশ বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব জুলহাস উদ্দিন আহমেদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

কুয়েতে আনন্দঘন পরিবেশে উইমেন্স এমপাওয়ারমেন্ট অর্গানাইজেশনের বার্ষিক বনভোজন

Muntu Rahman / ৬৭ Time View
Update : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

মোঃবিলাল উদ্দিন, কুয়েত প্রতিনিধি

কুয়েত সিটি থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরত্বে ধুধু মরুভূমি আবদালিতে গত ২৬ শে জানুয়ারি রোজ শুক্রবার হয়ে গেলো বাংলাদেশি প্রবাসী নারীদের সংগঠন উইমেন্স এম্পাওয়ারমেন্ট অর্গানাইজেশনের বার্ষিক বনভোজন।শীতের মনোরম আবহাওয়ায় শিশু, কিশোর, তরুণ-তরুণী এবং নবীন প্রবীণ সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে এ যেন ছিল এক আবেগঘন আনন্দ আয়োজনে এক একটু বাংলাদেশ ।

উইমেন্স এমপাওয়ারমেন্ট অর্গানাইজেশন -কুয়েত আয়োজিত বার্ষিক বনভোজনে সকালের নাস্তা, মধ্যাহ্নভোজ আর ডিনারের মাধ্যমে দিনব্যাপী আয়োজনে কারো যেন কোন ক্লান্তি ছিল না। এর পাশাপাশি কমিউনিটির মানুষের মধ্যে দলে দলে আড্ডা আর গল্পে মুখরিত হয়ে ওঠেছিল বিশালাকার বনভোজন স্পট।
দুপুরের মধ্যাহ্ন ভোজের পর আয়োজিত অনুষ্ঠানে শিশু, কিশোর, পুরুষ, নারীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন।এই ইভেন্টের মাধ্যমে সকলের মুখে হাসি ফুটে ওঠে সদ্য ফোটা গোলাপের ন্যায়।
বিশিষ্ট নারী এবং উইমেন্স এমপাওয়ারমেন্ট অর্গানাইজেশনের উপদেষ্টা ডাঃ বুশরা হাবিব বলেন- উইমেন্স এমপাওয়ারমেন্ট অর্গানাইজেশনের পক্ষ থেকে প্রতি বছর এ ধরনের আয়োজন করা হোক। অন্তত এ ধরনের আয়োজনে ভবিষ্যৎ প্রজন্মের প্রবাসী বাচ্চারা বাঙালির সমাজ, সংস্কৃতি আর তার গৌরবোজ্জ্বল ঐতিহ্যকে খুঁজে পাবে।
উইমেন্স এমপাওয়ারমেন্ট অর্গনাইজেশনের ভারপ্রাপ্ত সভাপতি পারভীন ইসলাম বলেন, নতুন প্রজন্মকে আমাদের সংস্কৃতির সঙ্গে পরিচয় করিয়ে দিতে এটি আমাদের ধারাবাহিক প্রচেষ্টা। বার্ষিক বনভোজন আয়োজনের এই অনুষ্ঠান সফল করে তোলার জন্য তিঁনি উইমেন্স এমপাওয়ারমেন্ট অর্গনাইজেশনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।আয়োজনকে সফল করার জন্য অক্লান্ত পরিশ্রম করার জন্য বিশেষ ধন্যবাদ জানান প্রচার সম্পাদক হালিমা চাঁদনী এবং অনুষ্ঠানের সঞ্চালনায় দায়িত্বে থাকা এবং সহ সাধারণ সম্পাদক রওশন আক্তারকে ধন্যবাদ জানান।
উইমেন্স এমপাওয়ারমেন্ট অর্গানাইজেশনের ফাউন্ডার নাসরিন আক্তার মৌসুমী বলেন–“নারীরা এগিয়ে গেলে দেশে এগিয়ে যায় “এই স্লোগানকে সামনে রেখে উইমেন্স এমপাওয়ারমেন্ট অর্গানাইজেশন এগিয়ে যাচ্ছে এবং বিভিন্ন ইভেন্টের মাধ্যমে বাংলাদেশের সংস্কৃতি তুলে ধরা হবে প্রবাসের মাটিতে।
সেইসাথে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন-সহসাংগঠনিক সম্পাদক নাহিদ সুলতানা, সাংস্কৃতিক সম্পাদক শুভ্রা পাল এবং এই আয়োজনে যারা উপস্থিত ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD