• শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান বাদাঘাট ইউনিয়ন কমিটি গঠন, সভাপতি এমাদ, সম্পাদক দেলোয়ার

Muntu Rahman / ১০০ Time View
Update : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার

আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা শাখা কমিটি গঠন,
মোঃ এমাদ মিয়া কে সভাপতি ও মোঃ দেলোয়ার হোসেন কে সাধারণ সম্পাদক করে “আমরা মুক্তিযোদ্ধা সন্তান” বাদাঘাট ইউনিয়ন শাখার ২ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। অমর ২১ শে ফেব্রুয়ারী ২০২৪ ইং রোজ বুধবার আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে অনুষ্ঠিত তাহিরপুর উপজেলা কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি জেলা সম্মানীত সভাপতি আল-হেলাল (সাংবাদিক) জেলা কমিটির পক্ষে উক্ত কমিটিকে অনুমোদন দানের জন্য নির্দেশ দিয়েছেন।
এমতাবস্থায় মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করার স্বার্থে আপনাদের নেতৃত্বাধীন কমিটিকে অনুমোদন দেয়া হলো। আপনারা বাদাঘাট ইউনিয়ন কমিটি কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কমিটির সকল নীতি আদর্শ মেনে সংগঠন পরিচালনা করবেন। কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কমিটি যেকোন সময় উক্ত কমিটি স্থগিত ও বাতিল করতে পারবেন। বাদাঘাট ইউনিয়নের সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সাথে সুসম্পর্ক রেখে কাজ করার জন্য আপনাদেরকে বিশেষ ভাবে নির্দেশ প্রদান করা হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD