• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বিএনপির সভাপতি আশরাফ আলী আর নেই দুই টাকায় স্কুল শাখা গঠনকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত শিক্ষা কর্মকর্তা কতৃক সাংবাদিককে হত্যা করার পরিকল্পনার প্রতিবাদে ছাত্র-জনতার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাস্ট্র ও জনগনের সাথে ঠাট্টা-তামাশা বন্ধ করুন। ক্লিনটন হাওলাদার পাভেল। র‍্যাব ও সেনাবাহিনীর যৌথ অভিযানে রাজশাহী মহানগরীতে শুটারগান ও বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার সীতাকুণ্ডে সাব-রেজিস্টারের বিরুদ্ধে দলিল লেখক সমিতির মানববন্ধন  সুনামগঞ্জে র‌্যাব ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭টি বিস্ফোরক সরঞ্জাম উদ্ধার সুনামগঞ্জ সীমান্তে বিজিবির হাতে প্রায় দেড় লাখ টাকার ভারতীয় চোরাই পণ্য আটক আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বাবু’র সংবাদ প্রচারের বিরুদ্ধে ইয়াকুল এর সংবাদ সম্মেলন কক্সবাজারে সন্ত্রাসী হামলার শিকার চেয়ারম্যান আবদুল খালেক

বিয়ের প্রলোভনে প্রবাসী মেয়ের সাথে প্রতারণার অভিযোগ

Muntu Rahman / ২১১ Time View
Update : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

বিয়ের প্রলোভনে প্রবাসী মেয়ের সাথে প্রতারণার অভিযোগ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলার ভালাইন ইউনিয়নের জামদই গ্রামের দুলাল শাহ ছেলে মো: ইলিয়াস শাহ্ র সাথে নরসিংদী জেলার পলাশ উপজেলার মৃত শায়েদ আলীর মেয়ে মোছা: মুজিরুন আক্তার মনি ওমান প্রবাসী মেয়ের সাথে মোবাইল ফোনে ইমুর মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেমের সম্পর্ক গভির হলে দুজনের সম্মতিতে মোবাইল ফোনের ভিডিও কলের মাধ্যমে বিয়ে হয় ওই দেশের বিয়ের রিতি অনুসারে কাবীনও করেছিলেন । বিয়ের পরে সংসার করা কালে তাদের উরসে পুত্র সন্তান জন্ম গ্রহন করেন এবং তিনদিন পরে মারা যান।

ছেলে পাশ্ববর্তী দেশে কাতারে ছিলেন এবং মেয়ে ওমানে থাকতেন। মেয়ের কাছে প্রতি মাসে যাতায়াত করতেন ছেলে এবং ৩ থেকে ৪ দিন থাকতেন।

স্বামীর সাথে কথা বলে মুজিরুন আক্তার মনি ১৩/০৫/২৩ তারিখে বাংলাদেশে ফিরে আসেন। ফিরে আসার পরে ছেলে ইলিয়াস শাহ্ কথা মতে বাসা ভাড়া নিতে বলেন এবং তার স্বামী এসে তার সাথে সংসার করবে বলে জানান। তারই ধারাবাহিকতায় গত ১৯/০৮/২৩ ইং তারিখে দেশে আসলে এয়ারপোর্টে নিতে যান মনি সেখান থেকে তার স্বামীকে রিসিভ করে কোমলাপুরে সেই ভাড়া বাসায় রাত্রি যাপন করেন।
সেখানে মনির জমানো টাকা গুলোর মধ্যে বিভিন্ন ভাবে ফুসলিয়ে প্রায় ১২ লক্ষ টাকা নিয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী মেয়ে মুজিরুন আক্তার মনি।
পরবর্তীতে তার স্বামী আবারও মনিকে প্রলোভন দেখিয়ে টাকা নিয়ে ছেলের গ্রামের বাড়িতে আসতে বলে । তার কথা মতো ছেলে সাথে যোগাযোগ করে টাকা নিয়ে ছেলের গ্রামের বাড়িতে গত ২২/০৮/২৩ তারিখে আসলে।

তার কাছে থাকা বিয়ের কাগজ নগত টাকা সহ স্বর্ণের চেইন কেড়ে নেন এবং মারপিট করে বাড়ি থেকে বের করে দেন।

পরে স্থানীয়দের সহযোগিতা নিয়ে মান্দা থানায় গত ২৪ /৮/২৩ তারিখে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ তদন্ত করে আদালতে মামলা করার পরামর্শ দেন এবং মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে অভিযুক্ত ইলিয়াস শাহ্ এর সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে একাধিক বার যোগাযোগ করা হলে মোবাই ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD