• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
বিএনপির সভাপতি আশরাফ আলী আর নেই দুই টাকায় স্কুল শাখা গঠনকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত শিক্ষা কর্মকর্তা কতৃক সাংবাদিককে হত্যা করার পরিকল্পনার প্রতিবাদে ছাত্র-জনতার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাস্ট্র ও জনগনের সাথে ঠাট্টা-তামাশা বন্ধ করুন। ক্লিনটন হাওলাদার পাভেল। র‍্যাব ও সেনাবাহিনীর যৌথ অভিযানে রাজশাহী মহানগরীতে শুটারগান ও বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার সীতাকুণ্ডে সাব-রেজিস্টারের বিরুদ্ধে দলিল লেখক সমিতির মানববন্ধন  সুনামগঞ্জে র‌্যাব ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭টি বিস্ফোরক সরঞ্জাম উদ্ধার সুনামগঞ্জ সীমান্তে বিজিবির হাতে প্রায় দেড় লাখ টাকার ভারতীয় চোরাই পণ্য আটক আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বাবু’র সংবাদ প্রচারের বিরুদ্ধে ইয়াকুল এর সংবাদ সম্মেলন কক্সবাজারে সন্ত্রাসী হামলার শিকার চেয়ারম্যান আবদুল খালেক

বিএনপি জামাত বৈশ্বিক সংকটের সময় দেশকে সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে — ইনু এমপি

Muntu Rahman / ৩৩৭ Time View
Update : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

বিএনপি জামাত বৈশ্বিক সংকটের সময় দেশকে সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে

— ইনু এমপি

মন্টু রহমান –

ভেড়ামারায় কৃষি মেলা উদ্বোধন কালে কুষ্টিয়া-২ এর মাননীয় সংসদ এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেন, হাতে রক্তের দাগ পিঠে দূর্নীতির চাপ আর পকেটে রাজাকার জঙ্গি খুনীদের সাথে নিয়ে দেশকে সংঘর্ষের সূত্রপাতের চেষ্টা করছে। তাদের পকেটে কোন জাদুর কাঠি নেই। বিএনপি জামাত বৈশ্বিক সংকটের সময় দেশকে সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে।
ভেড়ামারা উপজেলা কৃষি কার্যালয় কর্তৃক বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চল কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ (তিন) দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলা-২০২৩ এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
জনাব হাসানুল হক ইনু, জাতীয় সংসদ সদস্য, কুষ্টিয়া-২ এবং সভাপতি, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, সাংগঠনিক সম্পাদক, জাসদ কেন্দ্রীয় কমিটি। জনাব ইন্দোনেশিয়া সিটু, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, ভেড়ামারা,
জনাব এমদাদুল ইসলাম আতা, সভাপতি, জাসদ, ভেড়ামারা উপজেলা শাখা, ভেড়ামারা

জনাব এস এম আনছার আলী, সাধারণ সম্পাদক, জাসদ, ভেড়ামারা উপজেলা শাখা, কুষ্টিয়া।
স্বাগত বক্তা: জনাব কৃষিবিদ মোঃ শায়খুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার, ভেড়ামারা, কুষ্টিয়া।

কৃষিই সমৃদ্ধি। কৃষি কে আরো সমৃদ্ধি করার প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD