• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বিএনপির সভাপতি আশরাফ আলী আর নেই দুই টাকায় স্কুল শাখা গঠনকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত শিক্ষা কর্মকর্তা কতৃক সাংবাদিককে হত্যা করার পরিকল্পনার প্রতিবাদে ছাত্র-জনতার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাস্ট্র ও জনগনের সাথে ঠাট্টা-তামাশা বন্ধ করুন। ক্লিনটন হাওলাদার পাভেল। র‍্যাব ও সেনাবাহিনীর যৌথ অভিযানে রাজশাহী মহানগরীতে শুটারগান ও বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার সীতাকুণ্ডে সাব-রেজিস্টারের বিরুদ্ধে দলিল লেখক সমিতির মানববন্ধন  সুনামগঞ্জে র‌্যাব ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭টি বিস্ফোরক সরঞ্জাম উদ্ধার সুনামগঞ্জ সীমান্তে বিজিবির হাতে প্রায় দেড় লাখ টাকার ভারতীয় চোরাই পণ্য আটক আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বাবু’র সংবাদ প্রচারের বিরুদ্ধে ইয়াকুল এর সংবাদ সম্মেলন কক্সবাজারে সন্ত্রাসী হামলার শিকার চেয়ারম্যান আবদুল খালেক

পুলিশি বাঁধার মধ্যে দিয়েও ১৪ ইউনিয়নে মঙ্গল সরকার ও মন্টি সরকারের নেতৃত্বে পথযাত্রা

Muntu Rahman / ৩৫০ Time View
Update : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

পুলিশি বাঁধার মধ্যে দিয়েও ১৪ ইউনিয়নে মঙ্গল সরকার ও মন্টি সরকারের নেতৃত্বে পথযাত্রা

কুষ্টিয়া দৌলতপুর

বি এন পি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচীর সফল করতে দৌলতপুর উপজেলা বি এন পি’র সাধারণ সম্পাদক শহীদ সরকার মঙ্গলের নেতৃত্ব পুলিশি বাঁধা উপেক্ষা করে ১৪ ইউনিয়নে পথযাত্রা অনুষ্ঠিত।

শনিবার দিন ব্যপি বিভিন্ন ইউনিয়নে নেতা কর্মীদের অংশ গ্রহনে পথযাত্রা সম্পূর্ণ হয়েছে।

বিকাল ৪ টার সময় মঙ্গল সরকারের নিজ ইউনিয়ন রেফায়েতপুর বাজারে পথ যাত্রায় অংগ্রহন করেন শহীদ সরকার মঙ্গল ও থানা ছাত্র দল ও সেচ্ছাসেব দলের সাবেক সাধারণ সম্পাদক আবীদ হাচান মন্টি সরকার।

এ সময় মঙ্গল সরকার ও মন্টি সরকার বলেন, কেন্দ্র ঘোষিত ১০ দফা বাস্তবায়নের লক্ষে আমরা নেতা কর্মীদের নিয়ে সকল সময় মাঠে আছি। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য দাম কমাতে হবে, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে, মমতাময়ী মা বেগম খালেদা জিয়ার মুক্তি দিতে হবে তা না হলে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলবো।

বক্তব্য চলা কালিন সময়ে পুলিশি বাঁধার মুখে পথযাত্রা পন্ড হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD