• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

সীতাকুণ্ড উপজেলা প্রশসনের আয়োজনে”সর্বজনীন পেনশন স্কিম”বিষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Yeasir Arafat Mifta / ৩৭ Time View
Update : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

এ জেড ভূঁইয়া,সীতাকুণ্ড(চট্টগ্রাম)।।

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডে সীতাকুণ্ড সমাজকল্যাণ ফেডারেশনের সহযোগিতায় সীতাকুণ্ড উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সকল সামাজিক, সাংস্কৃতিক, যুব ও ক্রীড়া এবং মানবিক সংগঠনের সাথে “সর্বজনীন পেনশন স্কিম” চালু করার বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার(২৫এপ্রিল)চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কনফারেন্স রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সীতাকুণ্ড উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক পলাশ চৌধুরীর সঞ্চালনায় এবং উপজেলা সমাজকল্যাণ ফেডারেশনের সভাপতি লায়ন মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সর্বজনীন পেনশন স্কিম এর উপজেলা বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব কে. এম. রফিকুল ইসলাম।
সভায় প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার অনুযায়ী সকল নাগরিকদের সার্বজনীন পেনশন স্কিমের আওতায় আনতে কাজ শুরু করেছে সরকার। যাতে বৃদ্ধ বয়সে আর্থিক সংকটে কোন নাগরিককে বৃদ্ধাশ্রমে যেতে না হয় বা অভাব অনটনে পড়তে না হয়। সকল নাগরিকদের আর্থিক সুরক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর এই যুগান্তকারী পদক্ষেপ কে সকলের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে এবং সকল নাগরিকদের এ সুবিধার আওতায় আনতে সীতাকুণ্ড সমাজকল্যাণ ফেডারেশনের পাশে থাকবে।প্রধান অতিথি কে. এম. রফিকুল ইসলাম সর্বজনীন পেনশন স্কিম এর বিভিন্ন সুবিধা নিয়ে আলোচনা করেন এবং রেজিস্ট্রেশন সম্পন্ন করান। এসময় সমাজকল্যাণ ফেডারেশনের আওতাভুক্ত বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
##
মোঃআওরঙ্গজেব ভূঁইয়া
সংবাদদাতা,সীতাকুণ্ড
চট্টগ্রাম।
তাং-২৫/০৪/২০২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD