• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

সিপিএসসি, র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর পুঠিয়াতে ০২-টি ওয়ান শুটারগান উদ্ধার’ ০১ আসামী গ্রেফতার

Muntu Rahman / ১০৫ Time View
Update : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। র‍্যাব নিয়মিত জঙ্গী,অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, ধর্ষণ, অপহরনসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ২৯ মার্চ ২০২৪ ইং তারিখ রাত্রী-১৯.৩০ ঘটিকায় রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন শিবপুর হাট নামক এলাকায় অপারেশন পরিচালনা করেন। ওই সময় যথাক্রমে, ওয়ান শুটারগান- ০২টি, মোবাইল ফোন- ০১টি, সীমকার্ড- ০১টি উদ্ধার করা হয়েছে। অভিযানে গ্রেফতারকৃত আসামী হলো- মোঃ শাকিব (৩২), পিতা- মোঃ সিরাজুল ইসলাম, সাং- হলিদাগাছী, থানা- চারঘাট, জেলা- রাজশাহী।

ঘটনার বিবরণে প্রকাশ : গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন শিবপুরহাট গ্রামস্থ জনৈক মোঃ আলী হোসেন (৫৫), পিতা- মৃত তজু এর ৩য় তলা বিশিষ্ট বসত বিল্ডিং বাড়ীর কাছে ০১ জন ব্যক্তি অবৈধ মাদকসহ অবস্থান করছে।

সংবাদটি পেয়ে উক্ত ঘটনাস্থল পৌছা মাত্রই র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন ব্যক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কারে। ওই সময় র‍্যাবের টিম তাকে ঘটনাস্থলের পার্শ্বে পাঁকা রাস্তার উপর হতে আটক করতে সক্ষম হন।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী স্বীকার করে যে, তার নিকট অবৈধ অস্ত্র আছে। পরবর্তীতে তার দেহ তল্লাশী করে তার পরিহিত জিন্স প্যান্টের বেল্টের সাথে কোমরের সামনের দিকে স্বচ্ছ কসটেপ দ্বারা পেঁচিয়ে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত অবৈধ ওয়ান শুটারগান উদ্ধার করে। এ ঘটনায় রাজশাহী জেলার পুঠিয়া থানায় দেশের প্রচলিত আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে র‍্যাব-৫, রাজশাহীর পুঠিয়া হতে ০২-টি ওয়ান শুটারগান উদ্ধার পূর্বক ০১ জন আসামীকে গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (৩০ মার্চ ২০২৪ ইং) সিপিসি র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে ধর্ষণ, অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি সর্বপ্রকার অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান থাকবে।

RUHUL AMIN, DHAKA- 30/03/2024 🇧🇩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD