• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

মামলার সাক্ষ্য দিতে গিয়ে এসআই নিহত

Muntu Rahman / ৩০৩ Time View
Update : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

মামলার সাক্ষ্য দিতে গিয়ে এসআই নিহত

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের মধ্যনগর থানায় কর্মরত পুলিশের উপ-পরিদর্শক মোঃ ইসমাইল হোসেন ভূইয়া(৪৩) মামলার সাক্ষ্য দিতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১ টার সময় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় একটি হাসপাতালে যাওয়ার পথে মৃত্যু বরণ করেন।

মধ্যনগর থানা প্রশাসন সুত্রে জানাযায়, গত ১২ ও ১৪ সেপ্টেম্বর পরপর দুইদিন হবিগঞ্জ বিজ্ঞ আদালতে সাক্ষ্য থাকায় তিনি ১১ সেপ্টেম্বর বিকেলে থানা থেকে ছুটি নিয়ে হবিগঞ্জে যান।পরদিন ১২ সেপ্টেম্বর হবিগঞ্জ বিজ্ঞ আদালতে সাক্ষ্য প্রদান শেষে তাহার হৃদরোগ এর উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকায় যান।১৩ সেপ্টেম্বর সকালে তাহার স্ত্রী সহ ডিএমপি ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় গেলে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন।তৎক্ষনাৎ তাহার স্ত্রী ডিএমপি ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভার কেয়ার হাসপাতালে তাকে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।এসআই মো. ইসমাইল হোসেন কুমিল্লা জেলার দেবিদ্বার থানার কমলাবাড়ি গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.এমরান হোসেন জানান, ইসমাইল হোসেন অত্যন্ত মেধাবী পুলিশ কর্মকর্তা ছিলেন।তিনি ৬ মে মধ্যনগর থানায় যোগদান করেন।তার অকাল মৃত্যুতে আমরা থানা পরিবার গভীর শোকাহত। আল্লাহ তার শোক সন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD