• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত

Yeasir Arafat Mifta / ৯৫ Time View
Update : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত

ভেড়ামারা প্রতিনিধি – ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের নামে মিথ্যা মামলা এবং ক্লাবের একাধিক সাংবাদিকদের নামে উকিল নোটিশ পাওয়ায় এক জরুরী আলোচনা সভা ক্লাবের হলরুমে অনুষ্ঠিত হয়।

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনার সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি ও এবিসি ন্যাশনাল নিউজ এর ভারপ্রাপ্ত সম্পাদক আফতাব পারভেজ, দৈনিক মুক্তমঞ্ছ পত্রিকা ও নগর টিভির ভেড়ামারা প্রতিনিধি ইয়াছির আরাফাত মিফতা, কুষ্টিয়া বার্তা পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি ইয়াছির রহমান নোমান, দৈনিক হালচাল পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি হাফিজুর রহমান হাফিজ, দৌলতপুর বার্তার ভেড়ামারা প্রতিনিধি মন্টু রহমান, দৈনিক হালচাল নিউজ এর স্টাফ রিপোর্টার জাকির হোসেন মিথুন, তৌহিদ সরোয়ার, সাজেদুল, পিয়ার আলী, সাধনা রাণী, শামীমা ইয়াসমিন, জাহাঙ্গীর, রনি, সাজ্জাদ প্রমূখ। ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের নামে মিথ্যা মামলা ও একাধিক উকিল নোটিশ পাওয়া নিয়ে ব্যাপক আলোচনা হয়।

পরিশেষে সবাই শপথ নেন যে, মিথ্যা মামলা, উকিল নোটিশ করে আমাদের কলম কে দমানো যাবে না। অসহায় নিপীড়িত নির্যাতিত মানুষের পাশে আমরা সবসময় আছি এবং থাকবো। আমরা সততার সাথে সাংবাদিকতা করবো, সুস্থ ধারার সাংবাদিকতা ফিরিয়ে আনতে আমরা বদ্ধপরিকর। সমাজের দূর্নীতি তুলে ধরাসহ নানাবিধ বিষয় নিয়ে ও আলোচনা করা হয়। সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানানো হয় এবং ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব কে একটি ব্যতিক্রমধর্মী মডেল আদর্শ প্রেসক্লাবে রুপান্তরিত করা হবে। জাতীয় অনলাইন প্রেসক্লাব, কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাব, উপদেষ্টা মন্ডলী এবং ক্লাবের লিগাল এডভোকেট দের সাথে আলোচনা সাপেক্ষ মিথ্যা মামলার এবং একাধিক উকিল নোটিশ এর প্রতিবাদে শীঘ্রই কর্মসূচি ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD