• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

ভেড়ামারায় গভীর রাতে ধরমপুরে গোডাউন ঘরের অফিস লক্ষ্য করে ইট পাটকেল ও ককটেল নিক্ষেপ

admin / ৩৬৪ Time View
Update : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২

ভেড়ামারায় গভীর রাতে ধরমপুরে গোডাউন ঘরের অফিস লক্ষ্য করে ইট পাটকেল ও ককটেল নিক্ষেপ

সাধনা রাণী –
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর বাজারের নিকটে এক ব্যক্তির গোডাউন ও অফিস লক্ষ্য করে রাতের বেলায় অজ্ঞাত দুষ্কৃতিকারীরা ইট পাটকেল ও ককটেল নিক্ষেপ করেছে। এ সময় ককটেল বিস্ফোরণের তিনটি শব্দ শোনা গেছে বলে প্রত্যক্ষদর্শিতা জানিয়েছেন। বিস্ফোরণের ঘটনায় এলাকায় ত্রাসের সৃষ্টি হয় এবং ভীতি ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মনে। জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে অজ্ঞাতনামা ব্যক্তিরা রাতের অন্ধকারে মোটরবাইকযোগে ঘটনাস্থলে এসে এই ঘটনা ঘটিয়েছে।

ভেড়ামারায় গভীর রাতে ধরমপুরে গোডাউন ঘরের অফিস লক্ষ্য করে ইট পাটকেল ও ককটেল নিক্ষেপ
অভিযোগ ও প্রত্যক্ষদর্শী এবং বাদীর পারিবারিক সূত্র থেকে আরো জানা যায় যে,‌খন্দকার তানভির আলম হিমেল (২৭), পিতা-মৃত খন্দকার শামিম, সাং-ধরমপুর, সাতবাড়িয়া, থানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়া এর‌ বসতবাড়ির নিকটে অবস্থিত গোডাউনে এই ককটেল নিক্ষেপ এর ঘটনা ঘটে। পূর্বশত্রুতার জের ধরে, ইং-২২/১২/২০২২ তারিখ রাত অনুমান ০৩.০০ ঘটিকার পরবর্তী সময়ে অজ্ঞাতনামা বিবাদী কে বা কাহারা মোটরবাইক যোগে মুখ বাঁধাবস্থায় বাড়ি সংলগ্ন অফিস ঘরে তিনটি হাত বোমা নিক্ষেপ করে । প্রাণনাশের কিংবা যেকোনো প্রকার বড় ধরনের ক্ষয়ক্ষতি করার উদ্দেশ্যে এই বিস্ফোরন ঘটায়। শব্দ পেয়ে সাক্ষী-০১। মোঃ হেলাল হোসেন জয় (২৮), পিতা-মোঃ জান্নাত হোসেন, ০২। মোঃ সাজিবুল ইসলাম (৪০), পিতা-মৃত ছেরু মোল্লা, উভয়সাং-ধরমপুর, সাতবাড়িয়া, থানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়াদ্বয়ের সহযোগিতায় ঘরের বাহির হলে অজ্ঞাতনামা বিবাদীরা বাদীর মোটরবাইকে অগ্নিসংযোগ দেওয়া হবে এবং মাছ ব্যবসায়ের পাওনা টাকা আদায় দুরের কথা উল্টো হিমেলকেই টাকা দিতে হবে নতুবা তাকে প্রয়োজনে জানে মেরে ফেলা হবে এই মর্মে প্রাণনাশের হুমকি সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করে মোটরবাইক যোগে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
এ ব্যাপারে ভেড়ামারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আকিবুল ইসলাম এই প্রতিবেদককে জানান, ককটেল ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনার বিষয় অভিযোগ জানাতে কিছু লোক থানায় এসেছেন। তাদের বক্তব্য শুনে ও প্রয়োজনীয় তদন্ত শেষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD