• শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

দৌলতপুরে গুলি করে জোড়া খুনের ঘটনায় এম পি’র পক্ষপাত মূলক বক্তব্যে বিচার হীনতার শঙ্কায় নিহতের পরিবার

Muntu Rahman / ২৪২ Time View
Update : রবিবার, ১৮ জুন, ২০২৩

দৌলতপুরে গুলি করে জোড়া খুনের ঘটনায় এম পি’র পক্ষপাত মূলক বক্তব্যে বিচার হীনতার শঙ্কায় নিহতের পরিবার

দৌলতপুর প্রতিনিধি

কুষ্টিয়া দৌলতপুরে এলাকাবাসীর তথ্য অনুযায়ী গত মঙ্গলবার বিকালে মরিচা ইউনিয়নের হাটখোলা পাড়া গ্রামের শ্যামলের পাট খেতে ফোরিদের গরু গিয়ে পাট খায়। পরে স্থানীয় ভাবে বসার কথা ছিল হঠাৎ শুনছি উজ্জ্বল সরদারের নেতৃত্বে হামলা চালিয়ে দুই জনকে হত্যা করেছে। উজ্জল সরদার বি এন পি’র ক্যাড়ার ছিল। বর্তমান এম পির ছত্রছায়ায় সে আবার সক্রিয় হয়ে উঠেছে। এই হত্যা কান্ডের বিচার চাই।

হত্যাকান্ডের বিষয়ে কুষ্টিয়া দৌলতপুর আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশাহ গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে দাবি করে উজ্জ্বল সরদারের লোকজন হয়তো মার্ডার টা করে ফেলেছে। তবে ঐ সময় উজ্জ্বল সরদার ঘটনা স্থান ছিলনা। সামনে নির্বাচন তাই কিছু ব্যক্তি বিষয়টা মিথ্যা তথ্য দিয়ে প্রচার করাচ্ছে। বক্তব্যটি ব্যাপকভাবে গণমাধ্যমে প্রচারিত হয়েছে।

এদিকে ইতিমধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে উজ্জ্বল সরদারের নেতৃত্বে অনুমানিক ৫০ জনের একটি দল সংবদ্ধ হয়ে উজ্জ্বল সরদারের নেতৃত্বে হত্যা মিশন ও হত্যা শেষে ফিরে আসারর চিত্র দেখা গেছে।

সংঘর্ষে নিহত শরিফুল মালিথার স্ত্রী চায়না, নিহত বজলু মালিথার স্ত্রী নাজমা, মকলেছুর মালিথার স্ত্রী মনজুরা বেগম বলেন, গত মঙ্গলবার দুপুরে ছোটখাটো একটি মারামারি হয়। আমরা ভাবছি হয়তো এই ঘটনা নিয়ে বড় কোন কিছু হবে না। তাই আমরা থানা পুলিশ বা কাউকে বিষয়টা জানিয়ে ছিলাম না। হঠাৎ পরের দিন উজ্জল সরদারের নেতৃত্বে ৫০ থেকে ৬০ জন ব্যক্তি বাড়িতে এসে হামলা চালায়। আমাদের সম্মুখে উজ্জ্বল সরদার নিজে পিস্তল দিয়ে গুলি বর্ষন করে। গুলি লেগে আমাদের লোকজন পড়ে গেলে তাদের সাথে থাকার লোকজন এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে স্থান ত্যাগ করে। এ বিষয়ে আমরা বাদী হয়ে উজ্জল সরদারকে প্রধান আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা করি। এরপর পরপরই মিডিয়ায় দেখতে পাই আমাদের আসনের এমপি আ ক ম সরওয়ার জাহান বাদশাহ, একটি বক্তব্য দিয়েছেন
যে হত্যার ঘটনার সাথে উজ্জ্বল সরদার নাকি জড়িত না। এমপি নিজেই যদি একজন সন্ত্রাসীর পক্ষ নেই তাহলে কি আমরা ন্যায্য বিচার পাব। তাই আমরা ন্যায্য বিচার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

এদিকে উপজেলার সুশীল সমাজের দাবি, উপজেলার শীর্ষ নেতারা বিভিন্ন ঘটনায় পক্ষ বিপক্ষে অবস্থান নেওয়ায় হত্যাকান্ডের ঘটনা সহ বিভিন্ন সমস্যা বৃদ্ধি পেয়েছে। তার পরে এটি একটি বৃহৎ উপজেলা, মথুরাপুর, হোসেনাবাদ ও ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ বাজারে অস্থায়ী পুলিশ ক্যাম্প ছিল। ক্যাম্পগুলো উঠে যাওয়াতে কোন ঘটনায় সংবাদ পাওয়ার পরেও পুলিশের ঘটনা স্থানে পৌছাতে ৩০ মিনিট থেকে ১ ঘন্টা সময় লাগে।
তাই পুলিশ ক্যাম্প গুলো জরুরি।

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশাহ এক ভিডিও বার্তায় বলেন , বিভিন্ন মিডিয়া যে আমার কথাটি প্রচার করা হয়েছে সেটা একটি অংশ মাত্র। আমার সম্পূর্ণ বক্তব্য প্রচার করা হয় নাই। তবে এই হত্যাকাণ্ডের আমিও বিচার চাই।এই হত্যাকাণ্ডে যারাই জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

এ বিষয়ে দৌলতপুর ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেন, আপনারা ইতিমধ্যে জেনেছেন হত্যাকাণ্ডের সাথে জড়িত এজাহার নামীয় ৫ নং আসামী সহ বেশ কিছু ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়েছি। আটককৃত ব্যক্তির দেওয়া তথ্যমতে উজ্জ্বল সরদারের বেডরুম থেকে একটি আগ্নেয় অস্ত্র উদ্ধার করা হয়েছে । এই হত্যা কান্ডের সাথে জড়িত ব্যক্তিদের আটকের জন্য পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD