• শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় নদী ভাঙ্গন কবলিত এলাকা পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সাথে নিয়ে পরিদর্শন করলেন এমপি কামারুল আরেফিন দৌলতপুরে জমির ভাগ না দিয়ে অন্যের কাছে লিজ দেওয়ার অভিযোগ  দুই বাংলায় যোগ এবং অ্যাকিউপ্রেসার এর জগতে অপর্ণা মিত্র ও ডাঃ মনা’র অবদান অনস্বীকার্য দ্বিতীয় UYSF ইন্ডিয়া ন্যাশনাল ইয়োগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ মঞ্চে জ্বলে উঠলো স্বস্তিক অষ্টাঙ্গ একাডেমি নক্ষত্ররা কথাসাহিত্যিক সেলিনা হোসেন এর ৭৭তম জন্মদিন উদযাপন করলো ” জাতীয় নারী সাহিত্য পরিষদ” যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী।

জনগন জাতীয় পার্টিতে নিরাপদ দৌলতপুরে পথ সভায় ঃ জুয়েল

Muntu Rahman / ১৪৯ Time View
Update : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

জনগন জাতীয় পার্টিতে নিরাপদ দৌলতপুরে পথ সভায় ঃ জুয়েল

আলী হোসেন কুষ্টিয়া দৌলতপুর

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টি’র মনোনয়ন প্রত্যাশী শাহরিয়ার জামিল জুয়েল চষে বেড়াচ্ছেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের রাজনৈতিক মাঠ। তার ধারাবাহিকতায় আদাবাড়ীয়া ইউনিয়ন জাতীয় পার্টি’র আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকাল ৪ টার সময় আদাবাড়ীয়া বাজার চত্বরে আদাবাড়ীয়া ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব ওমর ফারুকের সঞ্চালনায় ও আহ্বায়ক কোরবান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক ও নির্বাহী কমিটির অন্যতম সদস্য , শাহরিয়ার জামিল জুয়েল।

আর উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা জাতীয় পার্টি’র সহ সভাপতি আবু হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পিয়ার, দৌলতপুর উপজেলা জাতীয় পার্টি’র সদস্য সচিব নাজমুল হুদা, আদাবাড়ীয়া ইউনিয়ন জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক ওমর ফারুক, দৌলতপুর উপজেলা শাখার জাতীয় যুব সংহতি সভাপতি নূর আলম, সাধারণ সম্পাদক নবীন,যুগ্ম সম্পাদক রাজু আহমেদ, , সদস্য সচিব, ওলামা পার্টির সদস্য জিয়াউর রহমান টুটুল, দৌলতপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আবু বক্কর, সুমন খন্দকার,জাতীয় ছাত্র সমাজ, দৌলতপুর উপজেলা শাখার সভাপতি শাহাজাদা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে শাহরিয়ার জামিল জুয়েল বলেন, বাংবাদেশের দুইটি দল যারা বারবার ক্ষমতায় থেকেছেন, তার জনগনের জন্য একদল বিপদ ও আরেক দল আপদ, তাই তাদের ছেড়ে আপনারা জাতীয় পার্টি’র ছায়াতলে আসুন জনগন জাতীয় পার্টিতেই নিরাপদ। এমন এক পরিস্থিতিতে আমরা পথ সভা করছি যখন রাজনীতি মনে হচ্ছে শুধু কুটনৈতিক পাড়ায়। কিন্তু উচিত ছিল দেশের সংকটময় মুহূর্তে দলমত নির্বিশেষে সব রাজনৈতিক দলকে বাংলাদেশর সমস্যা সমাধান করার জন্য এক মঞ্চে বসা। গ্রাম বাংলার উন্নয়নের রুপকার পল্লী বন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য মহাসচিব মহিবুল হক চুন্নুর নির্দেশে ও জি এম কাদেরর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশের প্রতিটা জেলা ও উপজেলার ন্যায় দৌলতপুর জাতীয় পার্টি ঐক্যবদ্ধ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD