• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী। র‍্যাবের অভিযানে রাজশাহীর চারঘাট হতে ৩২০ বোতল ফেন্সিডিল জব্দ’ ০১ জন মাদক কারবারি গ্রেফতার চট্টগ্রামে প্রগতি লাইফ ইন্স্যরেন্স কোম্পানির মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন ———————- সীতাকুণ্ডে মহাসড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর যুবকের নড়াইলে ইজিবাইক কিনে দেওয়ার প্রলোভনে অপহরনের পর হত্যা, ৩ জনের ফাঁসির আদেশ বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব জুলহাস উদ্দিন আহমেদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

নাটোরে খাশ জমির সীমানা দেখাতেই হত্যার হুমকি দেশীয় অস্ত্র হাতে মহড়া।।

Muntu Rahman / ১৭ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

লালপুর নাটোর থেকে

নাটোরের লালপুরে ক’ তফসিলের ১ নং খাস খতিয়ান ভুক্ত ভূমিতে জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে অবৈধভাবে জমি দখল করে বিল্ডিং নির্মাণের কাজ শুরু করেন আব্দুল হান্নান মিয়া। উক্ত জমি ১নং খতিয়ান ভুক্ত হওয়ায় গোপন সূত্রে খবর পান ভূমি সহকারী কর্মকর্তা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ভেলাবারিয়া ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহকারি উজ্জল হোসেনকে ঘটনাস্থল পরিদর্শনে পাঠান সরোজমিনে গিয়ে দেখা যায় উক্ত জমিতে আব্দুল হান্নান সহ বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক নিয়ে দ্রুত গতিতে নির্মাণ কাজ করতে দেখেন পান উজ্জল পরে জমিন সীমানা নির্ধারণ করতে বললে অপারগতা স্বীকার করেন আব্দুল হান্নান মিয়া বিষয়টি এলাকাবাসীর নজরে আসলে সীমানা চিহ্নিতকরণের জন্য আবুল বাশার কে বলেন অফিস সহকারি উজ্জল জমির সীমানা পিলার দেখানোকে কেন্দ্র করে দেশীয় অস্ত্র হাতে নিয়ে তেরে আসেন হান্নান, মানিক, ও,নয়ন। হত্যার হুমকি দিয়েছে প্রতিপক্ষ হান্নান ও তার লোকজন অফিস সহকারী উজ্জলের সামনেই দেশীয় অস্ত্র হাতে নিয়ে আসেন তারা
গত,শুক্রবার (২৬এপ্রিল২০২৪) বিকেলে উপজেলার নওপাড়া,গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানাযায় উপজেলার নওপাড়া গ্রামের মৃত আজাহারের ছেলে আব্দুল হান্নান তাহার বাড়ি বামপাশে সরকারী। জমিতে নতুনভাবে ঘর নির্মাণ করার জন্য সরকারি খাস জমিতে স্থায়ীভাবে ঘর তোলার সময় স্থানীয় ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা এসে পাশ্ববর্তী জমির মালিক বাশারকে জমির সীমানা পিলার দেখিয়ে দেওয়ার কারণে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র হাসুয়া, বাঁশের লাঠি নিয়ে মৃত আজাহারের ছেলে আব্দুল হান্নান (৪৮), আব্দুল মান্নান (৫৪), রহিম উদ্দিন (৫৬) , আব্দুল মান্নানের ছেলে মানিক (৩৫), নয়ন (২৭), হামেদের ছেলে মশা (৪৫) তার উপর হামলা চালায় ও হত্যার হুমকি প্রদান করেন।
আবুল বাশার জানান এঘটনার পর থেকে আমি ও আমার পরিবার এলাকায় নিরাপত্তা হীনতায় ভুগছি। গতকাল রবিবার লালপুর থানায় আব্দুল হান্নানসহ ৭জনের নামে একটি লিখিত অভিযোগ দিয়েছি।
এব্যাপারে আব্দুল হান্নান বলেন খাস জমিতে আমার ঘর করা ভুল হয়েছে। প্রশাসন থেকে ঘর করতে নিষেধ করায় কাজ বন্ধ করে নির্মাণ সমগ্রী সরিয়ে নিয়েছি। তবে কাউকে হত্যার হুমকি প্রদান করি নাই।
এ বিষয়ে দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বলেন ঘটনা স্থলে স্থানীয় ইউনিয়ন ভুমি অফিসের লোক উক্ত স্থানে নির্মাণ কাজ বন্ধ করতে নির্দেশ দিলে আইনকে শ্রদ্ধা জানিয়ে হান্নান ঘর নির্মাণ বন্ধ করে দেয়।
এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাছিম আহমেদ জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD