• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
যুব জমিয়ত বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার ৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন পাবনায় জামায়াতের সেলাই মেশিন বিতরণ নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত ঈদুল আযহা উপলক্ষে রায়পুরাতে ভিজিএফ’র চাল বিতরণ…. শিক্ষা কর্মকাণ্ডে প্রশংসিত,রাজশাহী অঞ্চলের উপপরিচালক মাউসির (ডিডি)ডাঃশরমিন ফেরদৌস চৌধুরী। র‍্যাবের অভিযানে রাজশাহীর চারঘাট হতে ৩২০ বোতল ফেন্সিডিল জব্দ’ ০১ জন মাদক কারবারি গ্রেফতার চট্টগ্রামে প্রগতি লাইফ ইন্স্যরেন্স কোম্পানির মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন ———————- সীতাকুণ্ডে মহাসড়কে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর যুবকের নড়াইলে ইজিবাইক কিনে দেওয়ার প্রলোভনে অপহরনের পর হত্যা, ৩ জনের ফাঁসির আদেশ বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব জুলহাস উদ্দিন আহমেদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়ন পরিষদে বীট পুলিশিং সভা

Zakir Hossain Mithun / ৩৭৭ Time View
Update : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়ন পরিষদে বীট পুলিশিং সভা

মোঃ সাজেদুল ফরাজি – বীট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি”এই শ্লোগান সামনে রেখে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় থানার ৭৯ নং বীট পিয়ারপুর ইউনিয়নে বীট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। ৯ জানুয়ারি ২০২৩ তাং রোজ সোমবার সন্ধ্যা ৭ ঘটিকায় অস্থায়ী পিয়ারপুর ইউনিয়ন পরিষদ ভবনে উক্ত অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পিয়ারপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ সোহেল রানা বুলবুল, সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আঃ জব্বার, উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, আরো উপস্থিত ছিলেন স্থানীয় জন প্রতিনিধি, স্কুলের কলেজের শিক্ষক মন্ডলি, বীর মুক্তিযোদ্ধা গন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ গন ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জন।
জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং সর্বোপরি এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে বীট পুলিশিং কার্যক্রম অব্যাহত রয়েছে। বীট পুলিশিং এর নিয়মিত কার্যক্রমের মাধ্যমে পুলিশী সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছে দৌলতপুর থানা পুলিশ।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আঃ জব্বার তার বক্তব্যে বলেন মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতা চাই। এবং যদি কেউ এই অন্ধকার জগত থেকে ফিরে আসতে চায় তাই তার পূনর্বাসনের জন্য সার্বিক সহযোগিতা প্রদান করবেন বলে আশা ব্যক্ত করেন। দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান তার বক্তব্যে বলেন সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন প্রশাসন সেটা বাস্তবায়ন করতে বদ্ধপরিকর। আমরা প্রত্যেক ইউনিয়নের বীট পুলিশিং কার্যক্রম চালু করে বাড়ি বাড়ি সেবা পৌঁছে দেওয়ার অঙ্গীকার করেছি এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। মাদক মুক্ত দেশ গড়ার লক্ষ্যে স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশের সহযোগিতা কামনা করে বলেন আমার দরজা চব্বিশ ঘণ্টা সবার জন্য উন্মুক্ত। আমাকে তথ্য দিবেন সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা ও আইনি সহায়তা নিশ্চিত করবো। পিয়ার পুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোঃ সোহেল রানা বুলবুল তার বক্তব্যে বলেন আমার ইউনিয়ন কে মাদক মুক্ত ইউনিয়ন ঘোষণার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করার পর মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছি এবং মাদকমুক্ত সুস্থ সমাজ গড়বো ইনশাআল্লাহ।
মতবিনিময় সভায় বক্তাগণ মাদক নির্মুল ও সন্ত্রাস-জঙ্গিবাদ, রোধে জেলা পুলিশের কার্যকর ভূমিকার জন্য ভূয়সী প্রশংসা করেন ও ধন্যবাদ জানান।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যাশিত জনগণের পুলিশ’ হিসেবে আপামর জনসাধারণকে সেবা প্রদানের লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Devoloped By WOOHOSTBD